উদ্বেগ
- শাহনেওয়াজ সাদী - জীবনে জীবন দান করা হয়নি ০৩-০৫-২০২৪

চিত্ত যেথা সন্দিহানে
সত্তা বলে কি-
কিছু থেকেছে সেখানে?
ধোয়ার ধুলোকে অসু বিষ-
আগ্রাসন মানস যেন-
শীতের মূত্র বিষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।